সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই লিটন ও ডিএসবি’র ইউসুব আলী

জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই লিটন ও ডিএসবি’র ইউসুব আলী

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন ভূঞাপুর থানার এসআই মো. লিটন মিয়া ও ভূঞাপুরে কর্তব্যরত ডিএসবি’র এসআই মো. ইউসুব আলী।

গত আগষ্ট মাসের কর্মদক্ষতার উপর ভিত্তিতে বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাদেরকে শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন। টাঙ্গাইল পুলিশ লাইনের মাসিক কল্যান সভায় সম্মাননা স্মারক প্রদানকালে জেলার ও বিভিন্ন থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভূঞাপুর থানার এসআই মো. লিটন মিয়া সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারে অবদান রাখতে ও ডিএসবি’র এসআই মো. ইউসুব আলী বিভিন্ন রাজনৈতিক ও গোয়েন্দা তথ্য প্রদানে বিশেষ অবদান রাখায় তাদেরকে এই সম্মাননা প্রদান করেন টাঙ্গাইলের পুলিশ সুপার।

এ ব্যাপারে মো. লিটন মিয়া ও মো. ইউসুব আলী বলেন, পুলিশ সুপারের নিকট থেকে পুুরস্কার পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আমাদেরকে উৎসাহিত করবে। যে মানদ-ে আমাদেরকে পুরস্কৃত করা হলো তাতে আমাদের কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনী সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা বেড়ে গেল। এজন্য জেলা পুলিশ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও মহান আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840